তালতলীতে গৃহবধূকে বাবার বাড়ি থেকে র‌্যাব পরিচয় দিয়ে দিবালোকে অপহরণের ঘটনা Latest Update News of Bangladesh

রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




তালতলীতে গৃহবধূকে বাবার বাড়ি থেকে র‌্যাব পরিচয় দিয়ে দিবালোকে অপহরণের ঘটনা

তালতলীতে গৃহবধূকে বাবার বাড়ি থেকে র‌্যাব পরিচয় দিয়ে দিবালোকে অপহরণের ঘটনা




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার তালতলীতে গৃহবধূকে বাবার বাড়ি থেকে র‌্যাব পরিচয় দিয়ে দিবালোকে অপহরণের ঘটনা ঘটেছে। বুধবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ সংলগ্ন তালতলী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ওই গৃহবধূর স্বামীকে অস্ত্রের ভয় দেখিয়ে গাড়ি থেকে নামিয়ে দেয়।

 

গৃহবধূ অন্তরার পিতা বিনোদ চন্দ্র বেপারী জানান, উপজেলা পরিষদ সংলগ্ন তালতলী পাড়া এলাকার বিনোদ চন্দ্র বেপারীর মেয়ে অন্তরার সঙ্গে এক বছর পূর্বে বিয়ে হয় একই উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের বড় অংকুজানপাড়া গ্রামের অতুল চন্দ্র হাওলাদারের পুত্র লক্ষ্মণের সঙ্গে। বিয়ের বছর পার হতে না হতেই উভয় পরিবারের মধ্যে দেখা দেয় কলহ। এর পরও অন্তরা তার স্বামীর সঙ্গে সম্পর্ক রেখে শ্বশুরবাড়িতে অবস্থান করছিল।

দুই পরিবারের মিলমিশ করে দেয়ার জন্য মোবাইল নম্বর দিয়ে র‌্যাব পরিচয়ে এক ব্যক্তি লক্ষ্মণ ও তার স্ত্রী অন্তরার সঙ্গে কয়েকবার কথা বলে। পরে তাদের বিনোদ চন্দ্র বেপারীর বাড়িতে আসতে বলে ওই ব্যক্তি।

অন্তরা তার স্বামীকে নিয়ে বুধবার সকালে পিত্রালয়ে এসে কথিত ওই র‌্যাবের মোবাইল নম্বরে কল দিয়ে জানায়। ওই দিনই বেলা ১১টার দিকে র‌্যাবের স্টিকার লাগানো কালো একটি মাইক্রোবাস এসে উপজেলা পরিষদের ভিতরে থেমে সিভিল পোশাকে ৩ জন লোক বিনোদ চন্দ্র বেপারীর বাড়িতে গিয়ে র‌্যাব পরিচয় দেয়।

কথিত ওই র‌্যাব সদস্য দুই বেয়াইকে মিলিয়ে দেয়ার জন্য অতুল চন্দ্র হাওলাদারের বাড়ি অংকুজানপাড়া যাওয়ার কথা বলে অন্তরা ও লক্ষ্মণকে গাড়িতে তুলে নিয়ে যায়। উপজেলা পরিষদ থেকে গাড়িটি বের হয়ে অংকুজানপাড়া না গিয়ে আমতলীর উদ্দেশে যাওয়ার পথে অস্ত্রের ভয় দেখিয়ে মানিকঝুড়ি নামক স্থানে লক্ষ্মণকে নামিয়ে দিয়ে অন্তরাকে নিয়ে যায়।

তালতলী থানার ওসি কামরুজ্জামান মিয়া বলেন, অন্তরার মায়ের আদেশে তার খালাত ভাই এসে তাকে নিয়ে গেছে। অন্তরার সঙ্গে মোবাইলে কথা হয়েছে। সে এখন তার খালার ঢাকাস্থ বাসায় রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD